উষ্ণ অভিনন্দন! Babio দ্বারা উত্পাদিত অ্যান্টিজেন র‌্যাপিড ডিটেকশন কিট (কলয়েডাল গোল্ড মেথড) জার্মানি, ফ্রান্স এবং স্পেনের হোয়াইট লিস্ট এবং ভিয়েতনামে বিনামূল্যে বিক্রয়ের শংসাপত্র পেয়েছে

- 2022-07-09-

সুখবর! সম্প্রতি,অ্যান্টিজেন র‌্যাপিড ডিটেকশন কিট(কলয়েডাল গোল্ড মেথড) স্বাধীনভাবেবাবিও দ্বারা বিকশিত এবং উত্পাদিত (স্টক কোড: 830774) ভিয়েতনামে বিনামূল্যে বিক্রয়ের শংসাপত্র এবং হেগ সার্টিফিকেশন মঞ্জুর করা হয়েছে৷ তাদের মধ্যে স্ব-পরীক্ষিতদ্রুত পরীক্ষার কিটযথাক্রমে জার্মানি, ফ্রান্স এবং স্পেনে সাদা তালিকাভুক্ত করা হয়েছে।

এটি সম্পূর্ণরূপেবাবিও পণ্যের চমৎকার কর্মক্ষমতা এবং ভোক্তাদের দৃঢ় আস্থা প্রদর্শন করে, এবং এর বিদেশী লেআউটের জন্য একটি নতুন উল্লম্ফনও আনবেবাবিও. বর্তমানে মহামারী পরিস্থিতি এখনও ভয়াবহ। এর নিউক্লিক অ্যাসিড পরীক্ষার বিকারকবাবিওনোভেল করোনাভাইরাস দ্রুত স্ক্রীনিং এবং ইউরোপ, মার্কিন যুক্তরাষ্ট্র এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় মহামারী প্রতিরোধ ও নিয়ন্ত্রণ এবং চিকিৎসা ও স্বাস্থ্য নির্মাণে অবদান রাখতে থাকবে।

সম্পর্কিতবাবিওজীববিজ্ঞান


2003 সালে প্রতিষ্ঠিত, জিনান বায়োটেকনোলজি কোং, লিমিটেড হল একটি উচ্চ-প্রযুক্তি সংস্থা যা গবেষণা ও উন্নয়ন, ইন ভিট্রো ডায়াগনস্টিক রিএজেন্টগুলির উত্পাদন এবং বিক্রয়ে বিশেষজ্ঞ৷ 30 মে, 2014 তারিখে, কোম্পানিটি নতুন তৃতীয় বোর্ডে সফলভাবে তালিকাভুক্ত হয় (স্টকের নাম: B A Bio, স্টক কোড: 830774), নতুন তৃতীয় বোর্ডের স্টক সম্প্রসারণের পরে ইন ভিট্রো ডায়াগনস্টিক রিএজেন্টগুলির প্রথম তালিকাভুক্ত কোম্পানিগুলির মধ্যে একটি হয়ে ওঠে। চীনে. 2021 সালের জুন মাসে,বাবিওআনুষ্ঠানিকভাবে neeQ এর উদ্ভাবন স্তরে প্রবেশ করেছে।

পণ্য প্রধানত জড়িত:ভাইরাস পরিবহন মাধ্যমসিরিজ, সিরিজেরজীবাণুমুক্ত swabs, অ্যান্টিজেন/অ্যান্টিবডিদ্রুত ডায়গনিস্টিক পরীক্ষাসিরিজ, রিএজেন্ট কিটের সিরিজ যখন মাইক্রোবিয়াল রিএজেন্ট/চেক, গাইনোকোলজি সিরিজ বিভাগের পরিদর্শন, জৈব রাসায়নিক রিএজেন্টের সিরিজ, চিকিৎসা যন্ত্রপাতি এবং যন্ত্র/রোবট সিরিজ, কলয়েড অন্যান্য মহিলা গর্ভাবস্থা পরীক্ষা সিরিজ, হেলিকোব্যাক্টর পাইলোরি Igg/igm টেস্ট কিট, মাইকোপ্লাজমা নিউমোনিয়া আইজিএম টেস্ট কিট, রোটাভাইরাস ভাইরাসঅ্যান্টিজেন সনাক্তকরণ কিটএবং অন্যান্যসোনার সিরিজ. দশ বছরেরও বেশি প্রযুক্তি সঞ্চয়, উদ্ভাবন এবং সরঞ্জামের উন্নতির পর,বাবিওজীববিজ্ঞান অণুজীববিজ্ঞানের ক্ষেত্রে একটি গভীর চাষী হয়ে উঠেছে, দুটি স্বয়ংক্রিয় উত্পাদন লাইন সহ কয়েকটি গার্হস্থ্য মাইক্রোবিয়াল রিএজেন্ট নির্মাতাদের মধ্যে একটি। একই সময়ে, 2020 সালে বিশ্বব্যাপী মহামারীর প্রাদুর্ভাবের সাথে, বছরের পর বছর পেশাদার গবেষণা, গুণমান পরিচালনার ক্ষমতা, সম্পূর্ণ স্বয়ংক্রিয় উত্পাদন সরঞ্জাম এবং মহামারী চলাকালীন অন্যান্য সুবিধা সহ, পণ্যগুলি ইউরোপ, আমেরিকা, দক্ষিণ-পূর্ব এশিয়া এবং অন্যান্য অঞ্চলে ভাল বিক্রি হয়েছিল, ভাইরাস স্যাম্পলিংয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেসনাক্তকরণ পণ্য.