পাইকারি মূল্য H. Pylori Antigen Test Kit Helicobacter Pylori Rapid Detection Test, Helicobacter Pylori

- 2022-06-15-

কি উপসর্গ করেহেলিকোব্যাক্টর পাইলোরিসাধারণত আছে?

হেলিকোব্যাক্টর পাইলোরিব্যাকটেরিয়ামের পেটে মানুষের বেঁচে থাকার ক্ষেত্রে এটি একমাত্র পরিচিত, এটির খুব শক্তিশালী সংক্রামকতা রয়েছে, লালার মাধ্যমে ছড়িয়ে যেতে পারে, রোগ গ্যাস্ট্রিক আলসার এবং গ্যাস্ট্রিক মিউকোসার ক্ষতির দিকে পরিচালিত করবে এবং অন্যান্য অটোইমিউন প্রদাহজনক প্রতিক্রিয়া, এই কারণগুলি খারাপ হিসাবে দেখানো হবে শ্বাসকষ্ট, বদহজম ও স্লিম ডাউন তিনটি উপসর্গ। একবার সংক্রমিত হওয়ার সন্দেহ হয়হেলিকোব্যাক্টর পাইলোরি, আপনি প্রাসঙ্গিক পরীক্ষা করতে হাসপাতালে যেতে পারেন.


হেলিকোব্যাক্টর পাইলোরি (H.pylori) IgG/ IgMবাইবো বায়োর টেস্ট কিট (কলয়েডাল গোল্ড মেথড) ইন ভিট্রো গুণগত সনাক্তকরণের জন্য ব্যবহৃত হয়হেলিকোব্যাক্টর পাইলোরিমানুষের সিরাম/প্লাজমা/সম্পূর্ণ রক্তের নমুনায় অ্যান্টিবডি IgG/IgA। যাদের চিকিৎসা করা হয়নি তাদের জন্যহেলিকোব্যাক্টর পাইলোরিনির্মূল, ক্লিনিকাল এবং অন্যান্য পরীক্ষাগার সূচকগুলির সাথে মিলিত, এটি সহায়ক রোগ নির্ণয়ের জন্য ব্যবহৃত হয়হেলিকোব্যাক্টর পাইলোরিসংক্রমণ

দ্রষ্টব্য: অ্যান্টিবডি সনাক্তকরণ পণ্যগুলি এর নির্মূল প্রভাবের মূল্যায়নের সাম্প্রতিক রায়ের জন্য ব্যবহার করা যাবে নাহেলিকোব্যাক্টর পাইলোরি.