বাবিওর তিনটি মাঙ্কিপক্স ভাইরাস সনাক্তকরণ পণ্যগুলি ইউরোপীয় ইউনিয়নের সিই শংসাপত্রও জিতেছে

- 2022-05-27-

মোট 131 টি নিশ্চিত এবং 106 টি সন্দেহভাজন কেস Monkeypox-এর 19 টি দেশ এবং অঞ্চলে রিপোর্ট করা হয়েছে, 24 শে মে এন্ড্রু ব্রান্ডের সংক্রামক রোগের ঝুঁকি ও প্রতিরোধের পরিচালক বলেছেন।

বাবio জীববিজ্ঞান অবিলম্বে মাঙ্কিপক্স ভাইরাস সনাক্তকরণ পণ্যগুলির গবেষণা এবং বিকাশের আয়োজন করে এবং সফলভাবে তিনটি পণ্য তৈরি করে: মাঙ্কিপক্স ভাইরাস সনাক্তকরণ কিট (এফ-পিসিআর), মাঙ্কিপক্স ভাইরাস অ্যান্টিজেন সনাক্তকরণ কিট (কলয়েডাল গোল্ড মেথড), এবং মাঙ্কিপক্স ভাইরাস অ্যান্টিবডি সনাক্তকরণ কিট (কলয়েডাল গোল্ড) পদ্ধতি)। মাঙ্কিপক্স ভাইরাস সনাক্তকরণ কিট (এফ-পিসিআর) নির্দিষ্ট প্রাইমার ডিজাইন করতে ফ্লুরোসেন্ট প্রোব পদ্ধতি ব্যবহার করে এবং মাঙ্কিপক্স ভাইরাস নির্দিষ্ট জিনের সংরক্ষিত ক্রমকে লক্ষ্য করে টাকম্যান প্রোব ব্যবহার করে, যা মাঙ্কিপক্স ভাইরাস নিউক্লিক অ্যাসিড সনাক্ত করতে পারে।আরও তথ্যের জন্য, অনুগ্রহ করেযোগাযোগ করুন).  

26 মে, 2022 তারিখে, বাবio এর তিনটি মাঙ্কিপক্স ভাইরাস সনাক্তকরণ পণ্য ইউরোপীয় সিই সার্টিফিকেশন প্রদান করা হয়েছে। কোম্পানির তিনটি প্রধান মাঙ্কিপক্স ভাইরাস সনাক্তকরণ পণ্য ইউরোপীয় ইউনিয়নে বিক্রি করা যেতে পারে এবং দেশ ও অঞ্চলের ইইউ সিই সার্টিফিকেশন, কোম্পানির পণ্য অ্যাপ্লিকেশন ক্ষেত্রকে আরও প্রসারিত করবে, বিদেশী বাজারে কোম্পানির সম্প্রসারণের জন্য সহায়ক।


বিশ্বব্যাপী মহামারী প্রতিরোধ ও নিয়ন্ত্রণে অবদান রাখতে, বাবio ধারাবাহিকভাবে তার NOVEL করোনাভাইরাস অ্যান্টিজেন টেস্ট কিট এবং মাঙ্কিপক্স ভাইরাস নিউক্লিক অ্যাসিড টেস্ট কিটের জন্য সিই রেজিস্ট্রেশন সার্টিফিকেট পেয়েছে। এদিকে, উপরোক্ত পণ্যগুলি ছাড়াও, নতুন ক্রাউন + বি অ্যান্টিজেন ফ্লো + রেসপিরেটরি সিনসাইটিয়াল জয়েন্ট ডিটেকশন কিট, নতুন ক্রাউন অ্যান্টিজেন + বি জয়েন্ট ডিটেকশন কিট, নতুন ক্রাউন অ্যান্টিবডি সনাক্তকরণ কিট, নতুন ক্রাউন নিউট্রালাইজিং অ্যান্টিবডি সনাক্তকরণ কিট এবং যদি পার্টি এ এবং পার্টি বি প্রবাহ, অ্যাডেনোভাইরাস, ডেঙ্গু জ্বর, হেপাটাইটিস এ, ম্যালেরিয়া, সিফিলিস, গনোরিয়া, 20 একটি অত্যন্ত প্যাথোজেনিক সংক্রামক রোগ যেমন টাইফয়েড সনাক্তকরণ বিকারক।

মহামারীর প্রাদুর্ভাবের পর থেকে বিabio সম্পদ বাড়ানো, নগদ প্রবাহ প্রসারিত করার, প্রযুক্তিগত রিজার্ভকে শক্তিশালী করার এবং সূক্ষ্ম ব্যবস্থাপনার দক্ষতাকে আরও গভীর করার সুযোগটি দখল করেছে। প্রাথমিক মাইক্রোবিয়াল সংস্কৃতির মাধ্যম থেকে শুরু করে নিউক্লিক অ্যাসিড সনাক্তকরণ প্ল্যাটফর্ম এবং কলয়েডাল সোনার দ্রুত সনাক্তকরণ প্ল্যাটফর্মের বিকাশ, গবেষণা ও উন্নয়ন বিনিয়োগকে শক্তিশালী করার সাথে, ব্যাবio ধীরে ধীরে মাইক্রোবায়োলজির তিনটি প্ল্যাটফর্ম তৈরি করেছে, নিউক্লিক অ্যাসিড সনাক্তকরণ এবং কলয়েডাল গোল্ড দ্রুত সনাক্তকরণ, ভবিষ্যতের ধীরে ধীরে বৃদ্ধির ভিত্তি স্থাপন করেছে।