বাইবো অ্যান্টিজেন টেস্ট অ্যান্টিজেন ডিটেকশন কিটের পরীক্ষার ধাপগুলো কী কী?

- 2022-05-18-

SARS-CoV-2অ্যান্টিজেন দ্রুত সনাক্তকরণটেস্টিং কিটসঅ্যান্টিজেনস্ক্রীনিং টেস্ট, এই Schnell ডায়াগনোজ-টেস্ট কিট সহ বা ছাড়া পাওয়া যায়swab.একটি বারগান্ডি রঙের কনজুগেট প্যাড যাতে মাউস অ্যান্টি-নোভেল করোনাভি-রাস নিউক্লিওপ্রোটিন মনোক্লোনাল অ্যান্টিবডি কোলয়েডাল সোনার সাথে এবং একটি কন্ট্রোল অ্যানিটিবডি কোলয়েডাল সোনার সাথে সংযুক্ত থাকে। SARS-CoV-2 কিনতে স্বাগতম অ্যান্টিজেন দ্রুত সনাক্তকরণ পরীক্ষাকিটসআমাদের থেকে.অ্যান্টিজেন টেস্টিং কিটসখুব উচ্চ মানের, দক্ষ এবং আমাদের কোম্পানির সেরা বিক্রেতা.



অ্যান্টিজেন পরীক্ষাPRINCIPLCE
1. একটি বারগান্ডি রঙের কনজুগেট প্যাড যাতে মাউস অ্যান্টি-নোভেল করোনাভি-রাস নিউক্লিওপ্রোটিন মনোক্লোনাল অ্যান্টিবডি কোলয়েডাল সোনার সাথে সংযুক্ত এবং একটি নিয়ন্ত্রণ অ্যানিটিবডি কোলয়েডাল সোনার সাথে সংযুক্ত থাকে;
2. একটি নাইট্রোসেলুলোজ মেমব্রেন স্ট্রিপ যাতে একটি পরীক্ষা লাইন (টি লাইন) এবং একটি নিয়ন্ত্রণ লাইন (সি লাইন) থাকে। টি লাইনটি নভেল করোনাভাইরাস নিউক্লিওপ্রোটিন সনাক্তকরণের জন্য অ্যান্টিবডিগুলির সাথে প্রাক-প্রলিপ্ত, এবং সি লাইনটি একটি নিয়ন্ত্রণ লাইন অ্যান্টিবডির সাথে প্রাক-প্রলিপ্ত।

সরল নমুনা প্রস্তুতির পদ্ধতি
1. এই পণ্যের ওয়ার্কস্টেশনে নমুনা টিউব ঢোকান। নিশ্চিত করুন যে টিউবটি দৃঢ়ভাবে দাঁড়িয়ে আছে এবং ওয়ার্কস্টেশনের নীচে পৌঁছেছে।
2. সন্নিবেশ করানswabমধ্যেনমুনা টিউবযা নিষ্কাশন বাফার ধারণ করে।
3. মাথাটি নীচে এবং পাশে চাপার সময় কমপক্ষে 6 বার সোয়াবটি রোল করুনx.
4. নমুনা টিউবে 1 মিনিটের জন্য সোয়াবটি ছেড়ে দিন।
5. সোয়াবটি ডুবানোর জন্য টিউবের বাইরে থেকে আঙ্গুল দিয়ে টিউবটি কয়েকবার চেপে ধরুন। অপসারণswab. নিষ্কাশিত সমাধান পরীক্ষার নমুনা হিসাবে ব্যবহার করা হবে


বিরোধী হস্তক্ষেপ ক্ষমতা
পরীক্ষিত ঘনত্বে, অধ্যয়ন করা পদার্থগুলি নভেল করোনাভাইরাস IgG/IgM কম্বোর কার্যকারিতাকে প্রভাবিত করে নাদ্রুত পরীক্ষা.
পরীক্ষিত সম্ভাব্য হস্তক্ষেপকারী পদার্থ এবং ঘনত্বের তালিকা:
আবুমিন 60/জিএল বিলিরুবিন x হিমোগ্লোবিন 2g/L
অ্যাসিটোমিনোফেন 20mg/dL ক্রিয়েটিনিন 442 umol/L হেপারিন 3,000 U/L
এট্রোপিন 20mg/dL সোডিয়াম x এলজিজি 1,000 মিলিগ্রাম/ডিএল
অ্যাসপিরিন 20mg/dL ক্যাফেইন x গ্লুকোজ 55 mmol/L
x 20mg/dL EDTA 3.4 umol/L স্যালিসিলিক অ্যাসিড 4.34 mmol/L

সংক্ষিপ্ত সনাক্তকরণ সময় 15-20 মিনিট
SARS-CoV-2অ্যান্টিজেন দ্রুত সনাক্তকরণ টেস্টিং কিটসমানুষের মধ্যে নভেল করোনাভাইরাসের নিউক্লিওপ্রোটিন সনাক্ত করেnasopharyn swabনমুনা এটি পরীক্ষাগার সরঞ্জাম ব্যবহার ছাড়াই ন্যূনতম দক্ষ কর্মীদের দ্বারা 15-20 মিনিটের মধ্যে করা যেতে পারে।