[সুসংবাদ] Babio আবার ISO 13485 মান ব্যবস্থাপনা সিস্টেম শংসাপত্র উল্লেখ করতে পেরে খুশি

- 2022-01-11-

সম্প্রতি, আমাদের কোম্পানি সফলভাবে SGS সার্টিফিকেশন বডি দ্বারা ISO13485:2016 /EN ISO13485:2016 মানের সিস্টেম সার্টিফিকেশনের প্রাথমিক পর্যালোচনা এবং পুনঃপরীক্ষায় উত্তীর্ণ হয়েছে এবং SGS সার্টিফিকেশন বডি দ্বারা জারি করা আন্তর্জাতিক ISO13485 মান ব্যবস্থাপনা সিস্টেম সার্টিফিকেশন পেয়েছে। এই শংসাপত্রের অধিগ্রহণ হল তৃতীয়বার যে আমাদের কোম্পানি হুয়াগুয়াং সার্টিফিকেশন এবং আইটিএস (তিয়ানজিয়াং গ্রুপ) সার্টিফিকেশন পাস করার পর আন্তর্জাতিক মানের সিস্টেম সার্টিফিকেশন পেয়েছে।


ISO13485 মান আন্তর্জাতিক মেডিকেল ডিভাইস শিল্পের সাধারণ মান, এবং গার্হস্থ্য মেডিকেল ডিভাইস শিল্প সর্বদা ISO13485 মানকে মান ম্যানেজমেন্ট সিস্টেম সার্টিফিকেশনের জন্য একটি গুরুত্বপূর্ণ ভিত্তি হিসাবে গ্রহণ করেছে। এই সার্টিফিকেশনের সুযোগ প্রধানত কোম্পানির "নতুন মুকুট", "ইনফ্লুয়েঞ্জা" এবং ডায়াগনস্টিক রিএজেন্টের অন্যান্য অত্যন্ত প্যাথোজেনিক সংক্রামক সিরিজের গবেষণা এবং উন্নয়ন, উৎপাদন এবং বিক্রয়। প্রমিতকরণ, বৈজ্ঞানিককরণ এবং প্রমিতকরণ আবারও আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছে, যা বিদেশী বাজারে কোম্পানির সম্প্রসারণের জন্য সহায়ক।

সম্পর্কিতবাইবো

জিনান বায়োটেক কোং, লিমিটেড 2003 সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং এটি একটি উচ্চ-প্রযুক্তি সংস্থা যা ইন ভিট্রোর গবেষণা, উন্নয়ন, উত্পাদন এবং বিক্রয়ে বিশেষজ্ঞডায়গনিস্টিক বিকারক. 30 মে, 2014-এ, কোম্পানিটি সফলভাবে NEEQ (স্টকের নাম: BaBio, স্টক কোড: 830774) তালিকাভুক্ত হয়, NEEQ-এর সম্প্রসারণের পরে প্রথম দেশীয় ইন ভিট্রো ডায়াগনস্টিক রিএজেন্ট তালিকাভুক্ত কোম্পানিগুলির মধ্যে একটি হয়ে ওঠে। 2021 সালের জুন মাসে,বাইবোআনুষ্ঠানিকভাবে নতুন তৃতীয় বোর্ডের উদ্ভাবন স্তরে প্রবেশ করেছে।


পণ্য প্রধানত জড়িত:ভাইরাস পরিবহন মাধ্যমসিরিজ, জীবাণুমুক্ত এবং flockingসোয়াবসসিরিজ,অ্যান্টিজেন/অ্যান্টিবডি দ্রুত নির্ণয় এবং সনাক্তকরণ সিরিজ, কিটমাইক্রোবিয়াল রিএজেন্ট/টেম্পোরাল এক্সাম রিএজেন্ট সিরিজ, গাইনোকোলজিক্যাল ডিটেকশন সিরিজ, বায়োকেমিক্যাল রিএজেন্ট সিরিজ, মেডিকেল ইকুইপমেন্ট/রোবট সিরিজ,অন্যান্য কলয়েডাল গোল্ড সিরিজযেমন মহিলাদেরগর্ভধারণ পরীক্ষাসিরিজ, হেলিকোব্যাক্টরপাইলোরিIgg/igm পরীক্ষার কিট, মাইকোপ্লাজমা নিউমোনিয়া Igmপরীক্ষার কিট, হিউম্যান রোটাভাইরাস অ্যান্টিজেন টেস্ট কিট, ইত্যাদি।


দশ বছরেরও বেশি প্রযুক্তি সঞ্চয়, উদ্ভাবন এবং সরঞ্জামের উন্নতির পর,BaBioমাইক্রোবায়োলজির ক্ষেত্রে গভীর চাষী হয়ে উঠেছে এবং দুটি সম্পূর্ণ স্বয়ংক্রিয় উত্পাদন লাইন সহ কয়েকটি গার্হস্থ্য মাইক্রোবায়োলজিক্যাল রিএজেন্ট নির্মাতাদের মধ্যে একটি। বায়োটেকনোলজির দ্বারা স্বাধীনভাবে তৈরি মাইক্রোবিয়াল নমুনা প্রাক-প্রক্রিয়াকরণ পদ্ধতি গার্হস্থ্য মাইক্রোবিয়াল নমুনা প্রক্রিয়াকরণ ক্ষেত্রের শূন্যতা পূরণ করেছে। এটি চায়না ইন্টেলিজেন্ট ম্যানুফ্যাকচারিং ইন্টারন্যাশনাল সামিট ফোরাম এবং চায়না ইন্টেলিজেন্ট ইন্ডাস্ট্রি ইনোভেশন অ্যান্ড এন্টারপ্রেনারশিপ কনফারেন্সে ব্যবহার করা হয়েছে এবং "চুয়াংঝিক্সিং" কাপ চায়না ইন ভিট্রো ডায়াগনস্টিক চমৎকার উদ্ভাবনী পণ্য প্রতিযোগিতা এবং অন্যান্য প্রতিযোগিতায় পুরস্কার জিতেছে। একই সময়ে, 2020 সালে বিশ্বব্যাপী মহামারী প্রাদুর্ভাবের সাথে,BaBioবহু বছরের পেশাদার গবেষণা, গুণমান পরিচালনার ক্ষমতা এবং মহামারী চলাকালীন সম্পূর্ণ স্বয়ংক্রিয় উত্পাদন সরঞ্জামের সুবিধার দ্বারা উত্পাদিত ভাইরাস নমুনা এবং সনাক্তকরণ পণ্যগুলিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।