Babio এর উপন্যাস করোনাভাইরাস অ্যান্টিজেন পণ্য অনেক দেশের "সাদা তালিকা" জিতেছে

- 2021-09-17-

সম্প্রতি, Babco দ্বারা স্বাধীনভাবে বিকশিত নভেল করোনাভাইরাস (2019-NCOV) অ্যান্টিজেন পরীক্ষা (কলয়েডাল গোল্ড মেথড) বেলজিয়াম এবং পর্তুগালের "শ্বেত তালিকা" জিতেছে, যা COVID-19-এর বিরুদ্ধে বিশ্বব্যাপী লড়াইয়ে একটি নতুন হাতিয়ার যোগ করেছে।

2020 সাল থেকে, Babio Bio বিদেশী বাজারে প্রবেশ করেছে, এবং দ্রুত সনাক্তকরণ পণ্যগুলির একটি সংখ্যা দ্রুত বিশ্বব্যাপী বিন্যাস উপলব্ধি করছে। 2021 সালে, কোম্পানি বেশ কয়েকটি ইউরোপীয় এবং আমেরিকান কর্তৃপক্ষের সার্টিফিকেশন পাস করেছে, উদাহরণস্বরূপ, নভেল করোনাভাইরাস (SARS-COV-2) দ্রুত অ্যান্টিজেন সনাক্তকরণ বিকারক (কলয়েডাল গোল্ড মেথড) জার্মানি BfArM, ইতালি মন্ত্রণালয়ের "হোয়াইট লিস্ট" পেয়েছে স্বাস্থ্য, অস্ট্রিয়া, ইত্যাদির একই সময়ে, ইউনাইটেড স্টেটস এফডিএ-এর EUA সাদা তালিকায় Babio বায়োলজিক্যাল ভাইরাস স্যাম্পলিং টিউব, ISO13485 সার্টিফিকেশনের মাধ্যমে এন্টারপ্রাইজ, ইন্টারটেক সিই সার্টিফিকেট (ঘোষণা সংস্থা নং: 0413) দ্বারা জারি করা জীবাণুমুক্ত সোয়াব এবং এফডিএ।

Bioba-এর নভেল করোনাভাইরাস অ্যান্টিজেন শনাক্তকরণ পণ্যের জন্য গুরুত্বপূর্ণ যোগ্যতার পুরস্কারটি আবারও বায়োবার পণ্যের জন্য বিদেশী বাজারের স্বীকৃতি দেখায় এবং বিশ্বব্যাপী COVID-19 প্রতিরোধ ও নিয়ন্ত্রণের জন্য Bioba-কে আরও সাহায্য করবে।