সুসংবাদ] বাইবুও বায়োটেক জাতীয় অন্তর্বর্তী পরিদর্শন কেন্দ্র কর্তৃক গুণগত মানের মূল্যায়নের বেশ কয়েকটি শংসাপত্র পেয়েছে

- 2021-06-04-


সম্প্রতি, জাতীয় স্বাস্থ্য কমিশনের ক্লিনিকাল ল্যাবরেটরি সেন্টার (এনসিসিএল) ২০১ 2019 সালে জাতীয় ক্লিনিকাল পরীক্ষাগার মানের মূল্যায়নের ফলাফল ঘোষণা করেছে। বাইবো বায়োলজি দ্বারা অংশ নেওয়া সমস্ত ২৮ টি প্রকল্প মূল্যায়ন পাস করেছে এবং যোগ্যতার শংসাপত্র অর্জন করেছে। প্রকল্পটিতে 20 টি রুটিন রসায়ন আইটেম, 1 টি সিস্টিন প্রোটেস ইনহিবিটার, 1 মায়োকার্ডিয়াল মার্কার এবং 6 লিপিড রয়েছে।


আন্তঃ অফিসের মানের মূল্যায়ন আন্তর্জাতিকভাবে স্বীকৃত ক্লিনিকাল ল্যাবরেটরির মোট মানের পরিচালনার একটি গুরুত্বপূর্ণ অঙ্গ এবং চিকিত্সা সংস্থাগুলির মান পরিচালনার একটি গুরুত্বপূর্ণ অংশ part জাতীয় স্বাস্থ্য কমিশনের বহিরাগত মান নির্ধারণের ফলাফলগুলি গত বছরে ইনট্রো ডায়াগনস্টিক্সের ক্ষেত্রে জিনান বায়োবায়োনের প্রচেষ্টা প্রত্যক্ষ করেছে এবং বায়োবায়োসের পণ্যগুলির নিখুঁত মানের, নির্ভুল এবং নির্ভরযোগ্য পরীক্ষারও প্রমাণ করেছে ফলাফল এবং ব্যবহারকারীদের বিশ্বাস। বায়োবিও প্রতিটি মানের লিঙ্ককে কঠোরভাবে নিয়ন্ত্রণ করতে, পণ্যের মান উন্নত করতে এবং ক্লিনিকগুলির জন্য আরও নির্ভরযোগ্য মেডিকেল ডায়াগনস্টিক পণ্য সরবরাহ করতে থাকবে।