2019 মেজর ইভেন্টস

- 2021-06-04-



1. ফেব্রুয়ারী 2019 এ, সংস্থাটি কেন্দ্রীয় সরকার থেকে ক্ষুদ্র ও মাঝারি আকারের উদ্যোগের বিকাশের জন্য 150,000 ইউয়ান বিশেষ তহবিল পেয়েছে (2018 সালে, ক্ষুদ্র ও মাইক্রো উদ্যোগের জন্য বৌদ্ধিক সম্পত্তি তহবিল)।

২. মার্চ 2019 এ, সংস্থাটি 2019 সালে চীনের প্রযুক্তি ভিত্তিক ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের প্রথম ব্যাচের ডাটাবেসে প্রবেশ করেছে।

৩. মার্চ 2019 সালে, সংস্থাকে "ষোড়শ আন্তর্জাতিক ল্যাবরেটরি মেডিসিন এবং রক্ত ​​সংক্রমণ সরঞ্জাম এবং রিএজেন্ট এক্সপো (সিএসিএলপি)" তে অংশ নিতে আমন্ত্রণ জানানো হয়েছিল। প্রদর্শনীর সময়, সংস্থাটি একটি বিশাল বুথ স্থাপন করে এবং প্রদর্শনীর সময় "যোনি মাইক্রোইকোলজি বিস্তৃত মূল্যায়ন বিশ্লেষণ" চালু করে। সিস্টেম "শিল্পে ব্যাপক উদ্বেগ জাগিয়ে তুলেছে।

৪. এপ্রিল 2019 এ, সংস্থা চীন মেডিকেল সরঞ্জাম সমিতিকে "মাইক্রোবিয়াল নমুনা প্রিট্রেটমেন্ট ফর ইন্টেলিজেন্ট রোবট" প্রকল্প ঘোষণা করেছে; একই বছরের জুলাইয়ে, প্রকল্পটি "মেডিকেল সরঞ্জাম কৃত্রিম বুদ্ধিমত্তা পণ্য ডিরেক্টরি" তে অন্তর্ভুক্ত করা হয়েছিল।

৫. ২০১৮ সালের মে মাসে সংস্থাকে "৮১ তম চীন আন্তর্জাতিক চিকিৎসা সরঞ্জাম (বসন্ত) মেলায় (সিএমইএফ)" অংশ নিতে আমন্ত্রণ জানানো হয়েছিল। প্রদর্শনীর সময়, সংস্থাটি একটি বৃহত আকারের পণ্য বুথ স্থাপন করেছিল এবং বুথের সামনে শ্রোতারা অন্তহীন ছিল।

May. ২০১২ সালের মে মাসে, সংস্থার স্বতন্ত্র গবেষণা ও বিকাশ প্রকল্প "ল্যাটেক্স-বর্ধিত ইমিউনো টার্ববিডিমিট্রিক পদ্ধতির উপর ভিত্তি করে একটি পেপসিন অ্যাস কিটের বিকাশ" 2019 সালে শ্যান্ডং প্রদেশে প্রযুক্তিগত উদ্ভাবনী প্রকল্পের পরিকল্পনার প্রথম ব্যাচে সাফল্যের সাথে অন্তর্ভুক্ত হয়েছিল।

7. জুন 2019 সালে, সংস্থাটি তথ্য এবং শিল্পায়নের সমন্বিত পরিচালন ব্যবস্থা বাস্তবায়নের জন্য প্রকল্পটি চালু করে।

৮. জুলাই ২০১৮ সালে, সংস্থাটি প্রান্তিক স্তরের দশম ব্যাচ œ বিশেষায়িত, বিশেষায়িত এবং নতুন € ছোট এবং মাঝারি আকারের উদ্যোগের শানডং প্রদেশের অর্থনীতি ও তথ্য প্রযুক্তি বিভাগ দ্বারা মূল্যায়ন করা হয়েছিল। "বিশেষায়িত, বিশেষায়িত এবং নতুন" এর বৈশিষ্ট্যগুলি হ'ল: বিশেষায়িতকরণ, পরিশোধন, বিশেষত্ব এবং অভিনবত্ব ty

9. আগস্ট 2019 সালে, সংস্থাটি 2019 এর প্রাদেশিক বিজ্ঞান ও প্রযুক্তি উদ্ভাবনী উন্নয়ন তহবিল (এন্টারপ্রাইজ গবেষণা এবং উন্নয়ন আর্থিক ভর্তুকি তহবিল) এবং পৌরসভার ভর্তুকি তহবিল এবং জিনান উচ্চের বিজ্ঞান ও প্রযুক্তি অর্থনৈতিক অপারেশন ব্যুরো থেকে জেলা-স্তরের ভর্তুকি তহবিল 293,600 ইউয়ান পেয়েছে -টেক জোন

10. আগস্ট 2019 এ, কোম্পানির পণ্য "মাইক্রোবিয়াল নমুনা প্রিট্রেটমেন্ট সিস্টেম" জিনানের সুবিধাজনক শিল্প পণ্য ক্যাটালগগুলির প্রথম ব্যাচ হিসাবে নির্বাচিত হয়েছিল।

১১. 2019 আগস্টে, সংস্থাটি জাতীয় বৌদ্ধিক সম্পত্তি উচ্চতর উদ্যোগগুলি পর্যালোচনা করার কাজটি সম্পন্ন করেছে।

12. ডিসেম্বর 2019 সালে, সংস্থাটি শানডং প্রদেশের বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগ থেকে 2019 কর্পোরেট কর্পোরেট গবেষণা এবং উন্নয়ন আর্থিক অনুদানের 50% ব্যাচ পেয়েছে, যা 106,700 ইউয়ান।

13. 2019 সালের ডিসেম্বরে, সংস্থাটি জিনান হাই-টেক জোনের বিজ্ঞান ও প্রযুক্তি অর্থনৈতিক অপারেশন ব্যুরো থেকে 150,000 ইউয়ানের সরকারী ভর্তুকি পেয়েছে কোম্পানির 2018 কে পৌর-পর্যায়ের "বিশেষায়িত, বিশেষ-নতুন" এসএমই হিসাবে রেট দেওয়া হয়েছে regarding

14. প্রতিবেদনের সময়কালে, সংস্থাটি 12 টি নতুন ইউটিলিটি মডেল পেটেন্টস পেয়েছে এবং 12 টি নতুন ইউটিলিটি মডেল পেটেন্ট এবং 4 টি আবিষ্কারের পেটেন্টের জন্য আবেদন করেছে। প্রতিবেদনের সময় শেষে, সংস্থাটি 2 আবিষ্কারের পেটেন্ট এবং 4 টি সফ্টওয়্যার কপিরাইট সহ 51 টি পেটেন্ট শংসাপত্র পেয়েছে।