সুখবর | Babio জীবাণুমুক্ত সোয়াব পণ্য আনুষ্ঠানিকভাবে EU MDR সার্টিফিকেশন আপগ্রেড করা হয়েছে!

- 2024-08-15-

জিনান বাইবো বায়োটেকনোলজি কোং লিমিটেড দ্বারা স্বাধীনভাবে বিকশিত এবং উত্পাদিত নিষ্পত্তিযোগ্য জীবাণুমুক্ত স্যাম্পলিং সোয়াবকে EU MDR শংসাপত্র প্রদান করা হয়েছে। এটি দেখায় যে Biobank-এর পণ্য এবং উৎপাদন ব্যবস্থা EU-এর নতুন MDR সূচক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে, এবং EU দ্বারা অত্যন্ত স্বীকৃত হয়েছে। বিজ্ঞাপিত সংস্থা ITS-এর একটি এজেন্সি কোড রয়েছে 0413 MDD নির্দেশের অধীনে এবং 2862 নতুন MDR প্রবিধানের অধীনে। এই মুহুর্তে, Biobao স্যাম্পলিং swabs ইউরোপীয় দেশ এবং EU CE শংসাপত্রকে স্বীকৃতি দেয় এমন দেশগুলিতে বিক্রি করা যেতে পারে।

Babio এর এখন একটি বিস্তৃত পণ্য পরিসর রয়েছে, যার মধ্যে রয়েছে মানব এবং পোষা গোল্ডের দ্রুত পরীক্ষার কিট, শুকনো পাউডার মিডিয়া, ভাইরাল স্যাম্পলিং টিউব এবং সোয়াব, কার্ডিওভাসকুলার ডিজিজ, সংক্রামক রোগ, ওষুধ পরীক্ষা, গর্ভাবস্থা, বায়োকেমিস্ট্রি, মায়োকার্ডিয়াল পরীক্ষা, পরীক্ষাগার সরবরাহ, আধান এবং রক্ত ​​সঞ্চালন। এবং অন্যান্য চিকিৎসা সামগ্রী। তাদের মধ্যে, ডিসপোজেবল স্যাম্পলিং swab থেকে বেছে নেওয়ার জন্য বিভিন্ন ধরণের স্পেসিফিকেশন এবং উপকরণ রয়েছে, যা রোগ নিয়ন্ত্রণ, ক্লিনিকাল এবং বৈজ্ঞানিক গবেষণা পর্যবেক্ষণ এবং সংক্রামক প্যাথোজেন এবং অন্যান্য পরিস্থিতিতে প্রয়োগ করা যেতে পারে।

বাইবো বায়োলজি গবেষণা ও উন্নয়ন এবং চিকিৎসা উপযোগী সামগ্রী, রিএজেন্ট এবং যন্ত্রের উৎপাদনের উপর দৃষ্টি নিবদ্ধ করে, উচ্চ-স্তরের স্বয়ংক্রিয় উত্পাদন লাইন, স্থিতিশীল আউটপুট, কঠোর মান নিয়ন্ত্রণ, পণ্যগুলি ইউরোপ, মার্কিন যুক্তরাষ্ট্র, দক্ষিণ-পূর্ব এশিয়া, আফ্রিকা এবং অন্যান্য 100 তে রপ্তানি করা হয়। + দেশ এবং অঞ্চল। CE, NMPA, MDA,UKCA-এর মতো বিশ্বব্যাপী প্রামাণিক নিয়ন্ত্রক সংস্থাগুলির দ্বারা বিভিন্ন পণ্য প্রত্যয়িত হয়েছে এবং প্রতিযোগিতামূলক এবং সন্তোষজনক পণ্য এবং পরিষেবা।

ভবিষ্যতে, বাইবো বায়োলজিক্যাল পণ্যের গুণমান কঠোরভাবে নিয়ন্ত্রণ করতে থাকবে, একটি আন্তর্জাতিক ব্র্যান্ড তৈরি করার চেষ্টা করবে, উচ্চ-স্তরের প্রযুক্তিগত শক্তি, শক্তিশালী ম্যানেজমেন্ট টিম এবং উন্নত উত্পাদন সরঞ্জাম সহ জৈবিক স্যাম্পলিং-এর একটি বিশ্বব্যাপী হাই-এন্ড ব্র্যান্ড তৈরি করবে এবং এতে অবদান রাখবে। বিশ্বব্যাপী মহামারী প্রতিরোধ ও নিয়ন্ত্রণ।