এটি স্যাঁতসেঁতে এবং ক্লাম্প হওয়ার পরেও কি সংস্কৃতির মাধ্যম ব্যবহার করা যেতে পারে?

- 2024-06-14-

আপনি যদি আনুষ্ঠানিক পরিদর্শনের কাজে নিযুক্ত থাকেন, তাহলে একবার এটি হয়ে গেলে, সংস্কৃতি মাধ্যম ব্যবহার করা যাবে না। একবার ক্লাম্প দেখা দিলে, এর মানে হল কালচার মিডিয়ামের শুকনো গুঁড়ো খারাপ হয়ে গেছে। এটির সংস্কৃতি যতই কার্যকর হোক না কেন, এটি চেহারা থেকে মান নিয়ন্ত্রণে অযোগ্য হিসাবে বিচার করা হয়েছে এবং স্বাভাবিকভাবেই ব্যবহার করা যায় না। একই সময়ে, এই জাতীয় সংস্কৃতির মাধ্যমটিও বাতিল করা উচিত (যদি আপনি এটিকে কিছু অনানুষ্ঠানিক পরীক্ষার জন্য রাখতে চান তবে আপনি প্যাকেজিং বোতলে "শুধুমাত্র অনুশীলনের জন্য" লিখতে পারেন)

যাইহোক, যতক্ষণ না ক্লাম্পিং কালচার মাধ্যমটি বিশেষভাবে গুরুতর না হয়, ততক্ষণ এর সংস্কৃতির কার্যকারিতা সাধারণত একটি বড় সমস্যা নয়। আপনি যদি আনুষ্ঠানিক পরীক্ষা-নিরীক্ষা না করে থাকেন, তবে এটি নিজে করতে চান, বা এটি শিক্ষার জন্য ব্যবহার করতে চান, তবে তাদের বেশিরভাগই ব্যবহার করা যেতে পারে। যদি এটি হয়, তবে ব্যবহারের আগে নিয়ন্ত্রণ হিসাবে একটি পরিচিত ইতিবাচক স্ট্রেন ব্যবহার করা ভাল।

Baibo বায়োটেকনোলজি, ক্ষেত্রের একটি নেতৃস্থানীয় খেলোয়াড়, মাইক্রোবায়োলজিক্যাল অ্যাপ্লিকেশনের জন্য উচ্চ মানের শুকনো পাউডার মাধ্যম তৈরিতে বিশেষজ্ঞ।  তাদের দক্ষতা মাইক্রোবায়োলজিতে ডিহাইড্রেটেড মিডিয়া প্রণয়নের জন্য প্রসারিত, যার মধ্যে রয়েছে ডিহাইড্রেটেড নিউট্রিয়েন্ট আগরের মতো পুষ্টি সমৃদ্ধ বিকল্প।  উপরন্তু, বাইবো বায়োটেকনোলজি দানাদার মাধ্যমের মতো প্রয়োজনীয় উপাদান সরবরাহ করে গবেষণায় অবদান রাখে।  বিশ্বস্ত শুকনো পাউডার মাঝারি নির্মাতারা (OEM), তারা সর্বোত্তম মাইক্রোবিয়াল বৃদ্ধি এবং সঠিক ফলাফল নিশ্চিত করে।

আপনার আরও বিশদ প্রয়োজন বা অতিরিক্ত অনুরোধ আছে কিনা তা নির্দ্বিধায় জিজ্ঞাসা করুন!