CMEF এ Babio বিস্ময়কর চেহারা

- 2024-04-15-

11 এপ্রিল, 2024-এ, 89তম চায়না ইন্টারন্যাশনাল মেডিকেল ডিভাইস এক্সপো (বসন্ত) ন্যাশনাল কনভেনশন অ্যান্ড এক্সিবিশন সেন্টারে (সাংহাই) শুরু হয়েছিল। এই এক্সপোতে, Babio তারকা পণ্য যেমন হিউম্যান রেপিড টেস্ট কিটস, ড্রাই পাউডার মিডিয়া, পোষ্য পরীক্ষার কিট, মাইক্রোবিয়াল প্রিট্রিটমেন্ট সিস্টেম এবং ব্যবসায়িক দলগুলিকে একটি বিস্ময়কর চেহারা তৈরি করার জন্য নিয়ে এসেছে, যা এই ক্ষেত্রে BABIO-এর ওয়ান-স্টপ সলিউশনের সম্পূর্ণ পরিসর দেখায়। চিকিত্সা সংক্রান্ত যন্ত্রপাতি।

Babio Biological চীনের নতুন তৃতীয় বোর্ডের সম্প্রসারণের পরে চীনের প্রথম IVD তালিকাভুক্ত উদ্যোগগুলির মধ্যে একটি, এবং এর পণ্যের পরিসর বিস্তৃত পরিসর জুড়ে রয়েছে। এটি কার্ডিওভাসকুলার রোগ, সংক্রামক রোগ, ওষুধ পরীক্ষা, গর্ভাবস্থা, জৈব রসায়ন, মায়োকার্ডিয়াল পরীক্ষা, ল্যাবরেটরি ভোগ্য সামগ্রী, স্থানান্তর এবং রক্ত ​​​​সঞ্চালন এবং অন্যান্য চিকিৎসা সামগ্রী, শুকনো পাউডার মিডিয়াম, ভাইরাস পরিবহন কিট এবং সোয়াব, কলয়েডাল গোল্ড দ্রুত পরীক্ষার কিট এবং পোষা দ্রুত পরীক্ষার কিট কভার করে। সিরিজ এই পণ্যগুলির মধ্যে অনেকগুলি NMPA, CE, UKCA, MDAA এবং অন্যান্য আন্তর্জাতিক শংসাপত্রগুলি পাস করেছে এবং 100+ দেশ এবং অঞ্চলে ব্যাপকভাবে বিক্রি হয়৷

প্রদর্শনী চলাকালীন, একটি অবিরাম প্রবাহ মধ্যে জনসাধারণের কোম্পানির প্রদর্শনী এলাকা, অনেক দর্শক বলেন যে আমাদের পণ্য এবং প্রযুক্তি তাদের উপর একটি গভীর ছাপ রেখে গেছে, এবং সহযোগিতায় পৌঁছানোর সুযোগের জন্য উন্মুখ।

Babio এই প্রদর্শনীকে দেশে এবং বিদেশে জমাকৃত প্রযুক্তিগত সুবিধা এবং গবেষণা ও উন্নয়ন সুবিধার পূর্ণ ব্যবহার করার সুযোগ হিসেবে গ্রহণ করবে, ক্রমাগতভাবে এন্টারপ্রাইজের ব্যাপক শক্তি উন্নত করবে, একটি আন্তর্জাতিক ব্র্যান্ড তৈরি করবে, ব্যবহারকারীদের উচ্চ মানের পণ্য এবং পরিষেবা সরবরাহ করবে, এবং সুস্থ চীনের উন্নয়নের জন্য কঠোর পরিশ্রম চালিয়ে যান।