89তম CMEF খোলার সাথে, Babio আপনাকে মেডিকেল ডিভাইস শিল্পে নতুন প্রবণতা অন্বেষণ করতে আমন্ত্রণ জানিয়েছে

- 2024-04-07-

89 তম চায়না ইন্টারন্যাশনাল মেডিকেল ডিভাইস এক্সপো (বসন্ত) (এর পরে "CMEF" হিসাবে উল্লেখ করা হয়েছে) সাংহাই ন্যাশনাল কনভেনশন অ্যান্ড এক্সিবিশন সেন্টারে 11 এপ্রিল থেকে 14 এপ্রিল, 2024 পর্যন্ত অনুষ্ঠিত হবে৷ Babio মানব দ্রুত পরীক্ষার কিটের মতো তারকা পণ্যগুলি নিয়ে আসবে৷ , শুকনো পাউডার মাঝারি, পোষ্য পরীক্ষার কিট, মাইক্রোবিয়াল প্রিট্রিটমেন্ট সিস্টেম, সেইসাথে পেশাদার প্রযুক্তি এবং প্রদর্শনীতে ব্যবসায়িক দল।


Babio চীনের নিউ থার্ড বোর্ডের সম্প্রসারণের পরে চীনের প্রথম IVD তালিকাভুক্ত উদ্যোগগুলির মধ্যে একটি, এবং এর পণ্যের পরিসর বিস্তৃত পরিসরে রয়েছে। এটি কার্ডিওভাসকুলার রোগ, সংক্রামক রোগ, মাদকের অপব্যবহার পরীক্ষা, গর্ভাবস্থা, জৈব রসায়ন, মায়োকার্ডিয়াল সনাক্তকরণ, পরীক্ষাগারের ভোগ্য সামগ্রী এবং বিভিন্ন চিকিৎসা সামগ্রী যেমন আধান এবং রক্ত ​​সংগ্রহ এবং রক্ত ​​সঞ্চালন, ভাইরাস স্যাম্পলিং টিউব এবং swabs, কলয়েডাল গোল্ড দ্রুত সনাক্তকরণ কিট ইত্যাদি কভার করে। শক্তিশালী প্রতিযোগিতা এবং সন্তোষজনক পরিষেবার জন্য ধন্যবাদ, আমাদের অনেক পণ্য NMPA, CE, UKCA, MDA এবং অন্যান্য আন্তর্জাতিক সার্টিফিকেশন দ্বারা অনুমোদিত হয়েছে এবং 100+ দেশ ও অঞ্চলে ব্যাপকভাবে বিক্রি হয়েছে,

নতুন প্রযুক্তিতে মনোযোগ দিন, গুহা দেখুন পুরো শিল্প! 11 থেকে 14 ই এপ্রিল পর্যন্ত, Babio আপনার সাথে সাংহাই ন্যাশনাল কনভেনশন এবং এক্সিবিশন সেন্টারের 6.1E02 প্রদর্শনী এলাকায় দেখা করবে মেডিকেল ডিভাইস শিল্পের বৈশ্বিক অনুষ্ঠানে যোগ দিতে এবং চীনের মেডিকেল ডিভাইস শিল্পের নতুন প্রবণতা দেখতে!