21তম চায়না ইন্টারন্যাশনাল ল্যাবরেটরি মেডিসিন ফেয়ার 2024-এ Babio-এর অংশগ্রহণ ছিল সম্পূর্ণ সফল

- 2024-03-18-

16 থেকে 18 মার্চ, 2024 পর্যন্ত, 21 তম চায়না ইন্টারন্যাশনাল ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড ব্লাড ট্রান্সফিউশন ইন্সট্রুমেন্টস অ্যান্ড রিএজেন্ট এক্সপো (CACLP) চংকিং ইন্টারন্যাশনাল এক্সপো সেন্টারে অনুষ্ঠিত হয়েছিল। CACLP হল ইন ভিট্রো ডায়াগনস্টিকসের ক্ষেত্রে একটি অত্যন্ত প্রভাবশালী এবং সংগ্রহকারী পেশাদার প্রদর্শনী। Babio জীববিজ্ঞান প্রদর্শনীতে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল, যা প্রদর্শনীর সময় ব্যাপকভাবে উদ্বিগ্ন ছিল এবং সম্পূর্ণ সাফল্য অর্জন করেছিল।

এই বছরের CACLP, Babio বায়ো-পোষ্য সনাক্তকরণ, সংক্রামক রোগ শনাক্তকরণ, টিউমার চিহ্নিতকারী সনাক্তকরণ, মায়োকার্ডিয়াল মার্কার সনাক্তকরণ, মাইক্রোবিয়াল কালচার মিডিয়াম, মাইক্রোবিয়াল স্যাম্পল প্রসেসিং সিস্টেম এবং অন্যান্য কোম্পানির স্টার পণ্যগুলি একটি বিস্ময়কর চেহারা তৈরি করেছে, যা সর্বশেষ পণ্য এবং অত্যাধুনিক প্রযুক্তি নিয়ে এসেছে।

প্রদর্শনী চলাকালীন, কোম্পানির প্রদর্শনী এলাকা একটি অন্তহীন স্রোতে জনসাধারণকে পরিদর্শন করেছে, অনেক দর্শক বলেছেন যে আমাদের তারকা পণ্য, ব্যাপক শক্তি এবং উন্নয়ন ফলাফল একটি গভীর ছাপ ফেলেছে, প্রদর্শনীটি কোম্পানি এবং শিল্প সমকক্ষদের শেখার বিনিময় করার সুযোগও প্রদান করে। .

ব্যাবিও বায়োলজিক্যাল এই প্রদর্শনীটিকে এন্টারপ্রাইজের ব্যাপক শক্তি ক্রমাগত উন্নত করার, একটি আন্তর্জাতিক ব্র্যান্ড তৈরি করা, ব্যবহারকারীদের উচ্চ-স্তরের প্রযুক্তিগত শক্তি, শক্তিশালী ব্যবস্থাপনা দল এবং উন্নত উত্পাদন সরঞ্জাম সহ উচ্চ মানের পণ্য এবং পরিষেবা সরবরাহ করার সুযোগ হিসাবে গ্রহণ করবে এবং এতে অবদান রাখবে। চীনের আন্তর্জাতিক পরীক্ষাগার ওষুধের উচ্চ মানের উন্নয়নের প্রচার।