Babio আপনাকে 88তম চীন আন্তর্জাতিক চিকিৎসা সরঞ্জাম মেলায় যোগদানের জন্য আমন্ত্রণ জানিয়েছে

- 2023-10-31-

সিএমইএফ ইন্টারন্যাশনাল মেডিকেল ডিভাইস প্রদর্শনী 2002 সালে প্রতিষ্ঠিত হয়েছিল, প্রদর্শনীটি সাংহাই, বেইজিং, শেনজেন এবং অন্যান্য শহরগুলিতে অনুষ্ঠিত হয়েছিল, সিএমইএফ মেডিকেল ফেয়ার হল একটি প্রভাবশালী মেডিকেল ডিভাইস প্রদর্শনী যা কয়েক বছর ধরে জমে ও বৃষ্টিপাতের পরে, এখন এটি একটি বিশ্বব্যাপী ব্যাপক আকারে বিকশিত হয়েছে পরিষেবা প্ল্যাটফর্ম যা চিকিৎসা ডিভাইসের সমগ্র শিল্প শৃঙ্খলকে কভার করে, পণ্য প্রযুক্তিকে একীভূত করে, নতুন পণ্য লঞ্চ, সংগ্রহ এবং বাণিজ্য।

88তম CMEF চায়না ইন্টারন্যাশনাল মেডিক্যাল ইকুইপমেন্ট এক্সপো শেনজেন ইন্টারন্যাশনাল কনভেনশন অ্যান্ড এক্সিবিশন সেন্টারে (বাও'আন ডিস্ট্রিক্ট) অনুষ্ঠিত হয়েছিল। 88তম সিএমইএফ হাজার হাজার পেশাদার পণ্য যেমন মেডিকেল ইমেজিং, ইন ভিট্রো ডায়াগনসিস, ইলেকট্রনিক্স, অপটিক্স, প্রথম দিকে ফোকাস করবে। সাহায্য, পুনর্বাসন নার্সিং, মোবাইল মেডিক্যাল কেয়ার, চিকিৎসা সেবা, হাসপাতাল নির্মাণ, চিকিৎসা তথ্য প্রযুক্তি, পরিধানযোগ্য, ইত্যাদি, সরাসরি এবং ব্যাপকভাবে সমগ্র চিকিৎসা শিল্প চেইনকে উৎস থেকে মেডিকেল ডিভাইস শিল্পের টার্মিনাল পর্যন্ত পরিবেশন করে।

শেনজেন ইন্টারন্যাশনাল কনভেনশন এবং এক্সিবিশন সেন্টারে, চীনের অন্যতম বৃহত্তম এবং সুদূরপ্রসারী মেডিকেল ডিভাইস কনফারেন্স হিসাবে, CMEF বিশ্বব্যাপী মেডিকেল ডিভাইস শিল্পের উন্নত প্রযুক্তি এবং সমাধানগুলিকে একত্রিত করে, শিল্পে বৈজ্ঞানিক ও প্রযুক্তিগত উদ্ভাবনের উৎসব নিয়ে আসে। মাইক্রোবিয়াল স্যাম্পল প্রাক-চিকিত্সা পদ্ধতি, নমুনা চিকিত্সা এবং ইনকিউবেশন সিস্টেম, যোনি মাইক্রোইকোলজিকাল ব্যাপক মূল্যায়ন এবং বিশ্লেষণ সিস্টেম এবং জিনান বাইবো বায়োলজিক্যাল ক্যারি কোম্পানির দ্বারা উত্পাদিত মাইক্রোবিয়াল কালচার মিডিয়াম এবং কিটগুলি প্রদর্শনীতে অংশ নেয়। আমাদের বুথ 13 হল 13G39 এক্সচেঞ্জ গাইডেন্সে আসতে দেশী এবং বিদেশী প্রতিপক্ষ এবং গ্রাহকদের স্বাগতম।

এই ইভেন্টে, আমাদের কোম্পানির স্ট্যান্ড অনেক মনোযোগ আকর্ষণ করেছে। আমাদের পণ্যগুলি, তাদের অনন্য ডিজাইন, উদ্ভাবনী বৈশিষ্ট্য এবং চমৎকার কর্মক্ষমতা সহ, লাইভ দর্শকদের কাছ থেকে ব্যাপক প্রশংসা অর্জন করেছে। পণ্যগুলি প্রবর্তন করার সময় আমাদের দল আবেগ এবং আত্মবিশ্বাসে পূর্ণ ছিল এবং তাদের পেশাদার জ্ঞান এবং উত্সাহ প্রতিটি দর্শককে সংক্রামিত করেছিল। আমরা কেবল আমাদের পণ্যগুলি বিশ্বকে দেখাই না, আমাদের কোম্পানির আত্মা এবং কর্পোরেট সংস্কৃতিও দেখাই। আমাদের দল, তাদের দক্ষতা এবং আবেগের সাথে, বিশ্বকে দেখিয়েছে পণ্যের প্রতি আমাদের ভালবাসা এবং গুণমানের প্রতি আমাদের সাধনা।