Babio বায়োটেকনোলজি আপনাকে 20তম চায়না ইন্টারন্যাশনাল ল্যাবরেটরি মেডিসিন ফেয়ারে (CACLP) যোগদানের জন্য আমন্ত্রণ জানিয়েছে

- 2023-05-12-


20 তম চায়না ইন্টারন্যাশনাল ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড ট্রান্সফিউশন ইন্সট্রুমেন্টস অ্যান্ড রিএজেন্টস এক্সপো (CACLP) 28-30 মে, 2023 তারিখে নানচাং গ্রীনল্যান্ড ইন্টারন্যাশনাল এক্সপো সেন্টারে অনুষ্ঠিত হবে। সেই সময়ে, Babio Biological বুথে আপনার আগমনের জন্য অপেক্ষা করবে A3-1123 !


2003 সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে, জিনান ব্যাবিও বায়োলজিক্যাল কোং লিমিটেড গবেষণা ও উন্নয়ন, উৎপাদন, বিক্রয় এবং চিকিৎসা ডিভাইসের সেবা এবং ইন ভিট্রো ডায়াগনস্টিক রিএজেন্টের উপর দৃষ্টি নিবদ্ধ করে, গ্রাহকদের পেশাদার ডায়াগনস্টিক সমাধান প্রদান করে। Babio এখন কার্ডিওভাসকুলার রোগ, সংক্রামক রোগ, ওষুধ পরীক্ষা, গর্ভাবস্থা, বায়োকেমিস্ট্রি, মায়োকার্ডিয়াল টেস্টিং, ল্যাবরেটরির ভোগ্য সামগ্রী, চিকিৎসা সামগ্রী যেমন ট্রান্সফিউশন এবং রক্ত ​​সংগ্রহ এবং ট্রান্সফিউশন, ভাইরাল স্যাম্পলিং টিউব এবং সোয়াব, কলয়েড-গোল্ড দ্রুত পরীক্ষা কভার করে এমন বিস্তৃত পণ্য রয়েছে। কিটস, ইত্যাদি। আমাদের অনেক পণ্য NMPA, CE, UKCA, MDAA এবং অন্যান্য আন্তর্জাতিক সার্টিফিকেশন পাস করেছে, 100+ দেশ এবং অঞ্চলে ব্যাপকভাবে বিক্রি হয়েছে, প্রতিযোগিতামূলক এবং সন্তোষজনক পণ্য এবং পরিষেবা।


Babio একটি উচ্চ স্তরের প্রযুক্তিগত শক্তি, একটি শক্তিশালী ব্যবস্থাপনা দল, গ্রাহকদের উচ্চ মানের পণ্য এবং পরিষেবা প্রদানের জন্য উন্নত উত্পাদন সরঞ্জাম সহ একটি আন্তর্জাতিক ব্র্যান্ড তৈরি করতে প্রতিশ্রুতিবদ্ধ।