UK MHRA দ্বারা অনুমোদিত জিনান ব্যাবিওর ভাইরাস ট্রান্সপোর্ট কিট (নিষ্ক্রিয়) এর জন্য অভিনন্দন

- 2022-06-13-

সম্প্রতি, জিনান বাবিও বায়োর ভাইরাস পরিবহন কিট (নিষ্ক্রিয়) UK MHRA দ্বারা অনুমোদিত। এ পর্যন্ত, আমাদের কোম্পানির নমুনা নল পণ্য প্রাসঙ্গিক ব্রিটিশ প্রবিধান মেনে চলুন এবং সাধারণত যুক্তরাজ্যে বিক্রি করা যেতে পারে!


2020 সাল থেকে, জিনান বাবিও বিদেশী বাজারে প্রবেশ করেছে এবং বিভিন্ন পণ্য দ্রুত বিশ্বব্যাপী বিতরণ অর্জন করছে। 2021 সালে, কোম্পানিটি নতুন করোনভাইরাস এর মতো বেশ কয়েকটি ইউরোপীয় এবং আমেরিকান প্রামাণিক শংসাপত্র পাস করেছে  দ্রুত অ্যান্টিজেন সনাক্তকরণ বিকারক (কলয়েডাল সোনার পদ্ধতি) জার্মান বিএফএআরএম এবং ইতালীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের "সাদা তালিকা" পেয়েছে। একই সময়ে, Babio ভাইরাস পরিবহন কিট মার্কিন এফডিএ ইইউএ সাদা তালিকায় নির্বাচিত হয়েছিল, কোম্পানিটি পাস করেছে ISO13485 সার্টিফিকেশন, এবং জীবাণুমুক্ত swab ইন্টারটেক সিই সার্টিফিকেট (নোটিফাইড বডি নং: 0413) এবং ফুড অ্যান্ড ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশন অনুমোদিত।


এইবার, জিনান বাবিও ব্রিটিশ MHRA দ্বারা অনুমোদিত আরেকটি গুরুত্বপূর্ণ যোগ্যতা পেয়েছে, যা আবারও বিদেশী বাজারে Babio পণ্যের স্বীকৃতি দেখায়, এবং Babio-এর বাজার সম্প্রসারণের ক্ষমতা এবং বিদেশী বাজারে মূল প্রতিযোগিতা আরও বাড়িয়ে তুলবে।