1 মিনিটে দ্রুত ডায়াগনস্টিক অ্যান্টিজেন পরীক্ষার ফলাফল বিচার করতে শেখান?

- 2022-04-18-

দ্রুত ডায়াগনস্টিক অ্যান্টিজেন পরীক্ষার ফলাফল 1 মিনিটে বিচার করতে শেখান

অ্যান্টিজেন র‍্যাপিড সঙ্গে ডিটেকশন কিট innasal swabs,আমাদের অ্যান্টিজেন সোয়াবের দাম পরীক্ষাটি প্রতিযোগিতামূলক এবং পরিমাণের উপর ভিত্তি করে আলোচনাযোগ্য। অ্যান্টিজেন আরটিকে সোয়াব পরীক্ষা কিট খুব সম্পূর্ণ এবং বহন করা সহজ. Baibo Bio's দ্রুত অ্যান্টিজেন সনাক্তকরণ পরীক্ষার কিট হয় আমার কাছাকাছি rtk পরীক্ষা, জিজ্ঞাসা স্বাগত জানাই.

প্রথমে নমুনা উপাদান নির্বাচন করুন, এবং তারপর পরীক্ষা প্রক্রিয়া অনুসরণ করুন

পরীক্ষার ধাপ


1. থেকে সেপেসিমেন  innasal swabs,pharyngeal swabs, থুতনি, লালা, ব্রঙ্কোয়ালভিওলার, ল্যাভেজ, তরল।
2. লালা সংগ্রাহক সরান, এবং তারপর এর ক্যাপ পুনরায় শক্ত করুন নমুনা টিউব.
3. ঝাঁকান নমুনা টিউব পুঙ্খানুপুঙ্খভাবে নির্যাস সঙ্গে লালা মিশ্রিত
4.পরীক্ষা কার্ডে প্রায় 60-100ul (প্রায় 2 -3 ফোঁটা) নমুনা মিশ্রিত করুন
5. 15 মিনিটে ফলাফল পড়ুন৷ ফলাফল 15-20 মিনিটের মধ্যে বৈধ৷ 
6. ফলাফল পড়ুন.


পরীক্ষার ফলাফলের ব্যাখ্যা


1.  নেতিবাচক:
যদি শুধুমাত্র মান নিয়ন্ত্রণ লাইন C প্রদর্শিত হয়, এবং পরীক্ষার লাইন T বারগান্ডি না হয়, তাহলে এটি নির্দেশ করে যে কোন অ্যান্টিজেন সনাক্ত করা হয়নি এবং ফলাফল নেতিবাচক। সনাক্তকরণ সংবেদনশীলতার সীমাবদ্ধতার কারণে, পণ্যের বিশ্লেষণাত্মক সংবেদনশীলতার চেয়ে কম অ্যান্টিজেনের ঘনত্বের কারণে নেতিবাচক ফলাফল হতে পারে।
2.  ইতিবাচক:
যদি কোয়ালিটি কন্ট্রোল লাইন C এবং টেস্ট লাইন T উভয়ই উপস্থিত হয়, তাহলে এটি নির্দেশ করে যে অ্যান্টিজেন শনাক্ত হয়েছে। ইতিবাচক ফলাফল সহ নমুনাগুলি একটি রোগ নির্ণয়ের আগে বিকল্প পরীক্ষার পদ্ধতি(গুলি) এবং ক্লিনিকাল ফলাফলগুলির সাথে নিশ্চিত করা উচিত।
3.  অবৈধ:
যদি গুণমান নিয়ন্ত্রণ লাইন C প্রদর্শিত না হয়, তবে বারগান্ডি পরীক্ষার লাইন আছে কিনা তা নির্বিশেষে পরীক্ষার ফলাফলটি অবৈধ এবং এটি আবার পরীক্ষা করা উচিত।
ফলাফল পরিষ্কার না হলে অবশিষ্ট নমুনা বা নতুন নমুনা ব্যবহার করে পরীক্ষার পুনরাবৃত্তি করুন।
বারবার পরীক্ষায় ফলাফল না পাওয়া গেলে, কিট ব্যবহার বন্ধ করে প্রস্তুতকারকের সাথে যোগাযোগ করুন। 

আমাদের সুবিধা


Babio হল a দ্রুত অ্যান্টিজেন সরবরাহকারী এবং প্রস্তুতকারক। দ্য  অ্যান্টিজেন র‍্যাপিড ডিটেকশন কিট  আমার কাছাকাছি babio দ্বারা উত্পাদিত বিভক্ত করা হয় সোয়াব অ্যান্টিজেন এবং এজি লালা দ্রুত পরীক্ষা কার্ড, উভয়ই গ্রাহকদের দ্বারা স্বাগত এবং স্বীকৃত। এছাড়াও, বাইবো বায়োও উত্পাদন করে জীবাণুমুক্ত swabs এবং ভাইরাস পরিবহন কিটVtm এবং swab এছাড়াও জনপ্রিয় পণ্য. গ্রাহকদের কারখানার সরাসরি বিক্রয় অনুসন্ধান করতে স্বাগত জানাই লালা অ্যান্টিজেন বাড়িতে স্ব-সনাক্তকরণ দ্রুত ডায়গনিস্টিক পরীক্ষার কিট।