মাইক্রোবিয়াল স্যাম্পল প্রসেসিং ইন্টেলিজেন্ট রোবট ET-2000 চায়না ইন্টেলিজেন্ট ইন্ডাস্ট্রি ইনোভেশন অ্যান্ড এন্টারপ্রেনারশিপ কনফারেন্সে "অসামান্য প্রকল্পের তৃতীয় পুরস্কার" জিতেছে

- 2021-06-04-


চীন ইন্টেলিজেন্ট ম্যানুফ্যাকচারিং ইন্টারন্যাশনাল সামিট ফোরাম এবং চায়না ইন্টেলিজেন্ট ইন্ডাস্ট্রি ইনোভেশন অ্যান্ড এন্টারপ্রেনারশিপ কনফারেন্স (এখন থেকে "পিক ফোরাম" হিসাবে উল্লেখ করা হয়েছে) "ইন্ডাস্ট্রি 4.0" এবং "মেড ইন চায়না 2025" থিম হিসাবে নভেম্বরে জিনানে অনুষ্ঠিত হয়েছিল। 20. এই সামিট ফোরাম হল সর্বোচ্চ স্পেসিফিকেশন এবং স্তর সহ শীর্ষ-স্তরের সম্মেলন, চীনে অনুষ্ঠিত বিশ্বব্যাপী রোবোটিক্স এবং বুদ্ধিমান উত্পাদনের ক্ষেত্রে সবচেয়ে প্রভাবশালী এবং বিস্তৃত সুযোগ।


সামিট ফোরাম "চীন ইন্টেলিজেন্ট ইন্ডাস্ট্রি ইনোভেশন অ্যান্ড এন্টারপ্রেনারশিপ কনফারেন্স"ও করেছে। জিনান বায়োটেক কোং লিমিটেড সহ 41টি উদ্ভাবনী এবং উদ্যোক্তা দলকে প্রকল্পের রোডশো পরিচালনার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল। বায়োটেক মাইক্রোবিয়াল স্যাম্পল প্রসেসিং ইন্টেলিজেন্ট রোবট ET-2000 প্রকল্পটি "চমৎকার প্রকল্প তৃতীয় পুরস্কার" জিতেছে।

ফোরামটি চীন, জার্মানি, ফ্রান্স, মার্কিন যুক্তরাষ্ট্র এবং অন্যান্য দেশ ও অঞ্চলের বিশেষজ্ঞ এবং ব্যবসায়িক অভিজাতদের 12টি প্রতিবেদন প্রকাশের জন্য আমন্ত্রণ জানিয়েছে। চাইনিজ একাডেমি অফ ইঞ্জিনিয়ারিং-এর শিক্ষাবিদ লি দেই এবং উ হংজিন সভায় মূল বক্তৃতা দেন। তারা আন্তঃসীমান্ত অনুপ্রবেশ থেকে উদ্ভূত স্মার্ট ম্যানুফ্যাকচারিং এবং ম্যাক্রো প্রবণতা থেকে অত্যাধুনিক প্রযুক্তিতে উদ্ভাবন, স্মার্ট ম্যানুফ্যাকচারিংয়ে নতুন ধারণা এবং নতুন দৃষ্টিভঙ্গি নিয়ে আসার বিষয়ে বিশদ বর্ণনা করেছেন।