সহযোগিতা নিয়ে আলোচনা করার জন্য আমাদের কোম্পানি দেখার জন্য ভারতীয় গ্রাহকদের আন্তরিকভাবে স্বাগত জানাই

- 2023-09-18-

কোম্পানির দ্রুত বিকাশ এবং গবেষণা ও উন্নয়ন প্রযুক্তির ক্রমাগত উদ্ভাবনের সাথে, Babio আন্তর্জাতিক বাজারও প্রসারিত করছে, এবং আমাদের কোম্পানি দেখার জন্য অনেক দেশী এবং বিদেশী গ্রাহকদের আকৃষ্ট করেছে। 13 সেপ্টেম্বর, 2023-এর বিকেলে, ভারতীয় গ্রাহকরা আমাদের কারখানায় ফিল্ড ভিজিটের জন্য আসেন এবং কোম্পানির নেতারা দূর থেকে আসা অতিথিদের উষ্ণভাবে অভ্যর্থনা জানান।


আমাদের কর্মীদের সাথে, আমরা গ্রাহকদের কোম্পানির প্রদর্শনী হল, উৎপাদন কর্মশালা, সমাবেশ কর্মশালা, পরিশোধন কক্ষ ইত্যাদি পরিদর্শন করতে নিয়ে যাই। পরিদর্শনের সময়, আমরা আমাদের কোম্পানির মাইক্রোবিয়াল রিএজেন্ট, জৈব রাসায়নিক বিকারক, দ্রুত পরীক্ষার কিট এবং অন্যান্য চিকিৎসা সামগ্রী এবং অন্যান্য পণ্য প্রবর্তন করি। গ্রাহকদের বিস্তারিতভাবে, এবং গ্রাহকদের প্রশ্নের পেশাদার উত্তর দিয়েছেন।



কোম্পানির স্কেল শক্তি, R&D ক্ষমতা এবং পণ্যের কাঠামো সম্পর্কে আরও বোঝার পরে, গ্রাহকরা আমাদের উত্পাদন কর্মশালার পরিবেশ, সুশৃঙ্খল উত্পাদন প্রক্রিয়া, কঠোর মান নিয়ন্ত্রণ ব্যবস্থা এবং উন্নত প্রক্রিয়াকরণ এবং পরিদর্শন সরঞ্জামগুলিকে স্বীকৃত এবং প্রশংসা করেছেন। উভয় পক্ষ ভবিষ্যতে সহযোগিতার বিষয়ে গভীরভাবে আলোচনা করেছে এবং ভবিষ্যতের সহযোগিতা প্রকল্পগুলিতে পারস্পরিক সুবিধা, জয়-জয় এবং সাধারণ উন্নয়ন অর্জনের আশায় অনেকগুলি সহযোগিতার অভিপ্রায়ে পৌঁছেছে।